1. admin@protinews.com : protinews.com :
শনিবার, ০৮ মে ২০২১, ০২:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
করোনা মুক্ত হলো হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবদুল বাসেত স্যার কোভিড-১৯ এর ২য় ডেউয়ে ভয়াবহ হুমকিতে ভারত গবেষণা শেখার জনপ্রিয় প্ল্যাটফর্ম ‘গবেষক হতে চাই’ এর ২য় রাউন্ডের ক্যাম্পাস রিসার্চ এম্বাসেডর এপ্লিকেশনের শেষ দিন আজ। সংবিধানের সুফল বঞ্চিত মানুষের কাছে পৌঁছে দিতে হবে : স্পিকার অনলাইনে ভর্তি পরীক্ষা নেয়ার সক্ষমতা এখনো হয়নি, মত বিশেষজ্ঞদের জেলহত্যা দিবসে বঙ্গবন্ধু ও ৪ নেতার প্রতিকৃতিতে আ.লীগের শ্রদ্ধা দেশের পরিবেশ নষ্ট করার চেষ্টা করছে ষড়যন্ত্রকারী গোষ্ঠী : প্রধানমন্ত্রী হেফাজতের ডাকে জনসমূদ্র : দূতাবাস বন্ধে ২৪ ঘন্টার আলটিমেটাম বিদেশ ফেরতদের কোয়ারান্টাইনে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর খেলাধুলার সুযোগ বাড়িয়ে অসংক্রামক ব্যাধি রোধ করা সম্ভব : স্পিকার

অনলাইনে সেলুন সার্ভিস দেবে ‘ছাঁটাই’

  • প্রকাশিত: সোমবার, ১৯ অক্টোবর, ২০২০

বর্তমান সময়ে অনলাইনে নিত্য প্রযোজনীয় অনেক কিছুই করা যায়। ঘরের বাজার থেকে শুরু করে কাজের বুয়া পর্যন্ত পাওয়া যায় অনলাইনে। করোনার এই সময়ে যা বেশ উপকারেই এসেছে মানুষের। অথচ প্রযুক্তির এই উৎকর্ষতার সময়েও সেলুন সার্ভিস নিতে আমাদের এখনো দৌড়াতে হয় সেলুনে। কেমন হয় ঘরে অনলাইনে অর্ডার দিয়ে বাসায় বসেই যদি পাওয়া যায় সেলুন সার্ভিস?

তেমন সুযোগই নিয়ে এসেছে ‘ছাঁটাই’। হচ্ছে দেশের প্রথম ডেডিকেটেড মেনস হোম সেলুন এটি। তাদের অফিসিয়াল ফেসবুক পেইজে ইনবক্স করলেই গ্রাহক তার নির্ধারিত সময় ও প্রয়োজন মতো পেয়ে যাবেন ডেডিকেটেড এই হোম সেলুন সার্ভিস।

বর্তমানে রাজধানী ঢাকা ও পরবর্তীতে বন্দর নগরী চট্টগ্রামে বিস্তৃত হয়েছে ‘ছাঁটাই’র অগ্রযাত্রা।

এক বিজ্ঞপ্তিতে ‘ছাঁটাই’ জানিয়েছে, নতুনত্ব আর আধুনিকতার মিশেলে একঝাঁক তরুণ উদ্যোক্তার ঐকান্তিক প্রচেষ্টা এবং নিবেদিতপ্রাণ কর্মতৎপরতার মেলবন্ধনে যাত্রা শুরু করেছে প্রতিষ্ঠানটি। আধুনিক জীবনের প্রয়োজনে সময়ের সেরা আয়োজন সমৃদ্ধ মেনস হোম সেলুন সার্ভিস দিচ্ছে তারা। তাদের এখানে কাজ করছে এক্সপার্ট হেয়ার স্টাইলাররা।

সুন্দর সেবার মাধ্যমে দেশের সর্বস্তরে সকলের দোরগোড়ায় পৌঁছে যেতে চায় ‘ছাঁটাই’ তাদের সেলুন সার্ভিস নিয়ে। সেই প্রচেষ্টায় শিগগিরই যুক্ত হচ্ছে ‘ছাঁটাই’র অ্যাপ।

বিস্তারিত জানা যাবে ‘ছাঁটাই’র অফিসিয়াল ফেসবুক পেইজে : www.facebook.com/chhataibd

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত